ভরত ভায়না মাধ্যমিক বিদ্যালয়

কেশবপুর, যশোর

স্থাপিতঃ ১৯৬৬ খ্রি: কোডঃ ১১৫৮২৭

ভরত ভায়না মাধ্যমিক বিদ্যালয়

কেশবপুর, যশোর

স্থাপিতঃ ১৯৬৬ খ্রি: কোডঃ ১১৫৮২৭

শিক্ষা: একটি অদৃশ্য পথের আদর্শ

শিক্ষা, এটি একটি সমৃদ্ধি পথ, যা আমাদের জীবনে আলোকিত পথ দেখায়। এটি একটি প্রত্যক্ষ বা অপ্রত্যক্ষ উপাধি, একটি ক্ষমতার মাধ্যম, একটি আদর্শ পৌরুষ, একটি বৃদ্ধির প্রক্রিয়া। বিশ্ববিদ্যালয়ের বা বিদ্যালয়ের মাধ্যমে, শিক্ষা আমাদের মনে সৃষ্টি করে, আমাদের দৃষ্টিকে বিস্তৃত করে এবং একজন নাগরিক হিসেবে অগ্রগতি করার দিকে মাধ্যম তৈরি করে।

বাংলাদেশের শিক্ষার সিস্টেম এখন মৌলিক পরিবর্তনের মধ্যে আছে। নতুন এবং উন্নত শিক্ষা পদ্ধতিগুলি শিক্ষার্থীদের একটি আলোকিত ভবিষ্যৎ তৈরি করতে সাহায্য করতে চেষ্টা করছে। সরকার এবং বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানগুলি একসাথে কাজ করে এবং বাংলাদেশের শিক্ষা সার্বিকভাবে উন্নত করতে চেষ্টা করছে।

একটি বিদ্যালয় বা কলেজে যে শিক্ষার্থীরা এসেছে তারা নতুন জ্ঞান এবং দক্ষতা অর্জন করতে যাচ্ছে। এছাড়া, বিদ্যালয়ের বাইরে শিক্ষা প্রক্রিয়াও চলছে। উদাহরণস্বরূপ, প্রযুক্তির সাথে মিশে গবেষণা এবং নতুন উদ্ভাবনের দিকে মনোনিবেশ হচ্ছে। এই উন্নত শিক্ষা পদ্ধতিগুলি শিক্ষার্থীদের সৃজনশীল মনোভাব এবং সমস্যা সমাধানের দক্ষতা বৃদ্ধি করছে।

শিক্ষার মাধ্যমে মানবিক বৃদ্ধি নেয়া হচ্ছে এবং সমাজে উদ্ভাবন ও প্রগতির দিকে প্রবৃদ্ধি হচ্ছে। এটি একজন শিক্ষিত নাগরিক তৈরি করে, যিনি তার দেশ এবং বিশ্ব সমৃদ্ধির জন্য কাজ করতে প্রস্তুত। শিক্ষার মাধ্যমে মানবিক মৌলিক অধিকার, সামাজিক জড় এবং প্রজন্মের সম্মান শেখা হয়।

বিকাশ হতে বিকল্প হোক, শিক্ষা সর্বোচ্চ প্রাথমিকা হোক।

Summary
Eduction
Service Type
Eduction
Provider Name
এম ডি আহসান হাবিব,
bharatbhaina, keshabpur, jessore,bharatbhaina, keshabpur, jessore,7450,
Area
bharatbhaina, keshabpur, jessore
Description
bharatbhaina secondary school, located in bharatbhaina Village, Keshabpur Police Station, Jessore District, is widely regarded as a traditional

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top